ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

এয়ার অ্যাম্বুলেন্সে খুলনার মেয়রকে আনা হলো ঢাকায়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, মে ৮, ২০২২
এয়ার অ্যাম্বুলেন্সে খুলনার মেয়রকে আনা হলো ঢাকায়


খুলনা: উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) মেয়র তালুকদার আব্দুল খালেককে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকা সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়েছে। রোববার (৮ মে) বিকেল সাড়ে ৪টায় শহীদ শেখ আবু নাসের হাসপাতাল থেকে তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকা সিএমএইচে নেওয়া হয়।

তার সঙ্গে আছেন সহধর্মিনী এবং পরিবেশ, বন ও জলবায়ু উপমন্ত্রী বেগম হাবিবুব নাহার এমপি, ভাইজি মেঘলা।

এ সময় হেলিপ্যাডে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, প্যানেল মেয়র আমিনুল হক মুন্না, কাউন্সিলর আনিস বিশ্বাস, নগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা বলেন, মেয়র তালুকদার আব্দুল খালেক ঢাকা সিএমএইচে আগামী ১৫ তারিখ পর্যন্ত চিকিৎসাধীন থাকবেন। তারপর তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেওয়া হবে।

তিনি আরও বলেন, খুলনা-২ আসনের এমপি শেখ সালাহউদ্দিন জুয়েল মেয়রের চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন। সেই সঙ্গে তিনি তালুকদার  আব্দুল খালেকের আশু সুস্থতা কামনা করে পরিবার ও দলের পক্ষ থেকে সবা কাছে দোয়া প্রার্থনা করেন।

উল্লেখ্য শনিবার (৭ মে) ডায়াবেটিস, ইউরিনের সমস্যা ও জ্বরে আক্রান্ত হয়ে খুলনার শহীদ শেখ আবু নাসের হাসপাতালে ভর্তি হন কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ৮ মে, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।