ঢাকা, রবিবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

১৬০ টাকায় তেল দিলো ভোক্তা অধিকার, ব্যবসায়ীর জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, মে ১০, ২০২২
১৬০ টাকায় তেল দিলো ভোক্তা অধিকার, ব্যবসায়ীর জরিমানা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় পূর্বের কেনা ৪৮ লিটার সয়াবিন তেল প্রতি লিটার ১৬০ টাকা দরে উপস্থিত ক্রেতাদের মাঝে বিক্রি করে দিয়েছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১০ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের কাশিম বাজার এলাকায় অতিরিক্ত দামে সয়াবিন তেল বিক্রির অভিযোগে মেসার্স মুন্না স্টোরকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম এর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনাকালে স্যানিটারি ইন্সপেক্টর আবু বক্কর সিদ্দিক ও কচাকাটা থানা পুলিশের একটি দল উপস্থিত ছিল।

মোস্তাফিজুর রহমান জানান, বলদিয়া ইউনিয়নের কাশিম বাজার এলাকায় সয়াবিন তেলের বোতলের গায়ে ১৬০ টাকা প্রতি লিটার লেখা থাকলেও ১৮০ টাকায় বিক্রির অভিযোগ পাওয়া যায়। অভিযোগের ভিত্তিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে মেসার্স মুন্না স্টোরের স্বত্বাধিকারী জহুরুল হককে ২০ হাজার টাকা জরিমানা করে। এ সময় ৪৮ লিটার তেল, যা পূর্বের কেনা প্রতি লিটার ১৬০ টাকা দরে উপস্থিত ক্রেতাদের মাঝে বিক্রি করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, মে ১০, ২০২২
এফইএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।