ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে স্টিল মিলে আগুনে দগ্ধ ২ ভাইয়ের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, মে ১২, ২০২২
রূপগঞ্জে স্টিল মিলে আগুনে দগ্ধ ২ ভাইয়ের মৃত্যু

ঢাকা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি স্টিল মিলে আগুনে তিনজন দগ্ধের ঘটনায় দুই ভাই চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এরা হলেন- শামীম (৩২) ও তার ছোট ভাই নাজমুল (১৮)।

বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় ও বুধবার (১১ মে) দিনগত রাত ১২টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এ দুজনের মৃত্যু হয়। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

তাদের মামাতো ভাই মো. আনোয়ার হোসেন জানান, গত ৮ মে সন্ধ্যা ৬টার দিকে রূপগঞ্জের গাউছিয়া এলাকায় একটি স্টিল মিলে কোনো কারণে অগ্নিকাণ্ড ঘটে। এতে তারা দুজনসহ আরও এক কর্মচারী দগ্ধ হন। ঘটনার সময় তারা কারখানায় কাজ করছিলেন। ওই রাতে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন বৃহস্পতিবার সকাল ৯টার দিকে শামীম মারা যান। আর বুধবার দিনগত রাত ১২টার দিকে মারা যান নাজমুল।  

তিনি আরও জানান, তারা দুজন কারখানায় অপারেটর হিসেবে কাজ করতেন। তাদের বাড়ি নারায়ণঞ্জের আড়াইহাজার উপজেলার তামুরকান্দি গ্রামে। তাদের বাবার নাম মোহাম্মদ করিম।

ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এস এম হোসেন জানান, শামীমের শরীরের ৪৫ শতাংশ ও নাজমুলের ৬১ শতাংশ দগ্ধ হয়েছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও একজন ভর্তি রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, মে ১২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।