ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বন থেকে মৎস্যজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, মে ১৫, ২০২২
বন থেকে মৎস্যজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় বন থেকে রাসেল ফরাজী (২১) নামের এক মৎস্যজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ মে) দুপুরে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রাসেল ওই গ্রামের বেল্লাল ফরাজীর ছেলে। তিনি মাছ ধরার ট্রলারে কাজ করতেন।  

সূত্র জানায়, দুই মাস আগে রাসেল বিয়ে করেন। কিছুদিন ধরে কাজে যেতে তার অনীহা শুরু হয়। এ নিয়ে রাসেলকে পরিবারের পক্ষ থেকে কাজে যেতে চাপ দেওয়া হচ্ছিল। এ নিয়ে শনিবার রাতে ঝগড়াঝাটিও হয়।

স্থানীয়রা জানায়, পরিবারের কথামতো নিজেদের খাওয়ার জন্য মাছ ধরার কথা বলে রোববার সকাল ১০ টায় ঘর থেকে বের হয় রাসেল। কিন্তু সে জাল নেয়নি, শুধু রশি নিয়ে মাছ ধরতে যাওয়ায় পরিবারের সন্দেহ হয়। একপর্যায় রাসেলকে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন।  

পরে দুপুরে বাড়ি থেকে এক কিলোমিটার দূরের খাল সংলগ্ন একটি বনে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

পরিবার বলছে, রাসেলের মাঝেমধ্যে উল্টাপাল্টা কথা বলতেন। নিজের হাত নিজেই ব্লেড দিয়ে কাটতেন।

এ ব্যাপারে রাঙ্গাবালীর চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহম্মাদ মিজান বলেন, ‘ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। খোঁজখবর নিয়ে যতটুকু জেনেছি, অনেকদিন ধরে মাথায় একটু সমস্যা ছিল। ধারণা করছি, সে নেশাটেশা করতো। ’

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মে ১৫, ২০২২ 
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।