ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে গ্যাসের অবৈধ দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, মে ১৯, ২০২২
নারায়ণগঞ্জে গ্যাসের অবৈধ দুই হাজার সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি গার্মেন্টস ওয়াশিং কারখানা ও দুইটি খাবার হোটেলেরসহ অবৈধ দুই হাজার আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কতৃপক্ষ।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পরিচালিত অভিযানে উপজেলার তারাবো পৌরসভার বরপা বাসস্ট্যান্ড ও দক্ষিণ মাসাবো এলাকায় এসব সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

 
নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতিকুল ইসলামের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।
এসময় একটি ওয়াশিং কারখানা সীলগালাসহ অবৈধভাবে সংযোগ নেওয়ার অপরাধে দুটি খাবার হোটেলকে দশ হাজার টাকা করে ২০ হাজার টাকা আর্থিক জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। পরে অবৈধ সংযোগে ব্যবহৃত বিপুল পরিমাণ পাইপ ও রাইজার জব্দ করে তিতাস কতৃপক্ষ।

তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম জানান, বরপা এলাকায় রাজনৈতিক প্রভাবশালীদের ছত্রছায়ায় উচ্চ চাপসম্পন্ন শিল্প সংযোগ থেকে অবৈধভাবে দুই হাজার আবাসিক ও বানিজ্যিক সংযোগ নেওয়া হয়েছিল। আইন শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভ্রাম্যমাণ আদালত অবৈধ সংযোগগুলো বিচ্ছিন্ন করে দিয়েছে।


বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ১৯, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।