ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধোবাউড়ায় জলমগ্ন রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ১৯, ২০২২
ধোবাউড়ায় জলমগ্ন রাস্তায় দাঁড়িয়ে মানববন্ধন

ময়মনসিংহ: ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুর-রণসিংহপুর পাকা সড়ক সংস্কারের দাবিতে জলমগ্ন সড়কে দাঁড়িয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এসময় তারা অবিলম্বে সড়কটি সংস্কার করার দাবি জানান।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে উপজেলার গামারীতলা ইউনিয়নের এ সড়কের জমে থাকা বৃষ্টির পানির মধ্যে দাঁড়িয়ে এ মানববন্ধন করেন তারা। এতে বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।  

প্রায় ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য দেন এলাকার সাধারণ কৃষক, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।  

গামারীতলা ইউনিয়ন পরিষদ (ইউপি) সূত্র জানায়, বিগত ১২ বছর আগে তৎকালীন ইউপি চেয়ারম্যান সাবজল খান পাকা সড়কটিতে একই উচ্চতায় একটি সেতু (এলজিইডির এ প্রকল্পের নাম জলব্রিজ) নির্মাণ করান। কিন্তু ভারী যানবাহন চলাচলের কারণে প্রায় ছয় বছর আগে ব্রিজটি ভেঙে যায়। ফলে গর্ত আর খানাখন্দে ভরা ভাঙা ব্রিজ ও ব্রিজের অ্যাপ্রোচ রোডে (সংযোগ সড়ক) চলা দায় হয়ে পড়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। এর মধ্যে পাহাড়ি ঢল ও বৃষ্টিতে পানি জমে যায় সেতু ও রাস্তার অনেকটাজুড়ে। জলাবদ্ধতা ঠিক হতে কয়েকদিন লেগে যায়। এতে জনদুর্ভোগ হলেও বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কোনো পদক্ষেপ নেই।  

এ বিষয়ে গামারীতলা ইউপির বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন খান বলেন, সড়কটি সংস্কারের জন্য বহুবার জানানো হয়েছে। কিন্তু কোনো কাজ হচ্ছে না।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মে ১৯, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।