ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

জাতীয়

গাছের ডাল কাটা নিয়ে বিরোধ, ছোট ভাই লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
গাছের ডাল কাটা নিয়ে বিরোধ, ছোট ভাই লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু নিহতের স্বজনদের আহাজারি -বাংলানিউজ

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে উপজেলার হিন্দা গ্রামে ছোট ভায়ের লাঠির আঘাতে মারা গেছেন বড় ভাই খলিলুর রহমান বিশ্বাস নামে এক ব্যক্তি। তিনি উপজেলার হিন্দা গ্রামের মৃত মুনসুর আলীর ছেলে।

সোমবার (২৩ মে) দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গত শনিবার (২১ মে) সন্ধ্যায় লেবু গাছের ডাল কাটাকে কেন্দ্র করে ছোট ভাই হাবিবুর রহমানের সঙ্গে খলিলুর রহমানের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ছোট ভাই হবিবুর র হাতে থাকা লাঠি দিয়ে বড় ভাই খলিল বিশ্বাসকে পেটান। পরে বাড়ির লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ২৫০ শয্যার মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একদিন পর তার মৃত্যু হয়।

নিহত খলিলের মেয়ে পারভিনা খাতুন জানান, শনিবার বাড়ির পাশে লেবু গাছের ডাল কাটা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ছোট চাচা লাঠি দিয়ে পিটিয়ে বাবাকে আহত করেন। মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার) দুপুরে বাবা মারা গেছেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি অনুযায়ী পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ২৩ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa