ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

শিকারপুর ইউপিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন নৌকার প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, মে ২৬, ২০২২
শিকারপুর ইউপিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন নৌকার প্রার্থী

বরিশাল: দুই প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেওয়ায় বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী নেই। ফলে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নজরুল ইসলাম মাঝি নির্বাচিত হতে যাচ্ছেন।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুর রশিদ শেখ বলেন, আগামী ১৫ জুন শিকারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি)
নির্বাচনে মোট তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দুই জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। শুধুমাত্র মনোনয়নপত্র প্রত্যাহার করেননি আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নজরুল ইসলাম মাঝি।

তিনি বলেন, সাধারণ ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শেষে নজরুলকে ইউপি চেয়াম্যান হিসেবে ঘোষণা করা হবে।

সূত্র মতে, চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগ নেতা আবুল কালাম সরদার সোমবার (২৩ মে) এবং বুধবার (২৫ মে) শাকিল মাহমুদ বাচ্চু তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa