ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

খুলনায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, মে ৩০, ২০২২
খুলনায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রোগীর রহস্যজনক মৃত্যু

খুলনা: খুলনায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে নবীন বিশ্বাস (২৫) নামে এক রোগীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার (৩০ মে) সকাল ৯টার দিকে মহানগরীর ১৪৫ নং খানজাহান আলী রোডের প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নবীন বিশ্বাস নড়াইল জেলার কালিয়া উপজেলার হররীয়া গ্রামের নারায়ন চন্দ্র বিশ্বাসের ছেলে।

প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের রিসেপশন অফিসার মেহেনাজ বাংলানিউজকে বলেন, সকাল সাড়ে ৮টার দিকে সবাইকে খাওয়ার জন্য ডাকা হয়েছিল। নবীন বিশ্বাস তখন দাঁত ব্রাশ করে বারান্দায় এসে দাঁড়ায়। আমরা রোগীদের জন্য খাবার পরিবেশনের ব্যবস্থা করতে ছিলাম। এ সময় তিনি বারান্দার গ্রিলের সঙ্গে গলায় গামছা পেচিয়ে ঝুলে পড়েন। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তার বাবা-মা এসেছেন। প্রগতি মানসিক রোগ ও মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপক ও পরিচালকরা খুমেক হাসপাতালে গেছেন।

মাদক নিরাময় কেন্দ্রের সাব এসিসট্যান্ট মেডিক্যাল কমিউনিটি অফিসার তন্ময় বিশ্বাস বলেন, নবীন বিশ্বাস মাদাকাসক্ত ছিলেন। ২৪ মে তাকে চিকিৎসার জন্য এখানে ভর্তি করা হয়েছিল। দুপুরে তার পরিবারের লোকেরা এখানে আসতে চেয়েছিলেন।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, কোনো ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলে সেখানে স্বাভাবিক মলমূত্র পাওয়া যায়। তবে মাদক নিরাময় কেন্দ্রে কিছু পাওয়া যায়নি। তাই নবীন বিশ্বাস আত্মহত্যা করেছি কি-না তা আমরা নিশ্চিত নই। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ৩০, ২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।