ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

অটোরিকশা উল্টে প্রাণ গেল কিশোর চালকের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জুন ১, ২০২২
অটোরিকশা উল্টে প্রাণ গেল কিশোর চালকের ফাইল ফটো

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে একটি অটোরিকশা উল্টে জোহান মাহমুদ (১৫) নামে এক কিশোর চালকের মৃত্যু হয়েছে।  

বুধবার (১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রামগতি সড়কের পাশে সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

 

জোহান লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার জবি উল্যা ও পারুল বেগমের ছেলে। মায়ের সঙ্গে নানাবাড়ি লাহারকান্দিতে বসবাস করত সে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর রামগতি সড়কের পাশে পিকআপভ্যান পাকিং করা ছিল। সেই পিকআপভ্যান থেকে স্থানীয় রত্না মেটাল নামে এক দোকানের লোহার বস্তু (সড়কের সংকেত বোর্ড) নামাচ্ছিলেন শ্রমিকরা। এসময় জোহান লাহারকান্দি থেকে অটোরিকশা নিয়ে দক্ষিণ তেমুহনির দিকে যাওয়ার পথে ঘটনাস্থল পৌঁছলে শ্রমিকদের হাতে থাকা লোহার বস্তুর সঙ্গে তার অটোরিকশার ধাক্কা লাগে। এতে জোহান নিয়ন্ত্রণ হারালে অটোরিকশাটি সড়ক ও জনপথ কার্যালয়ের দেওয়ালের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এসময় জোহান অটোরিকশার নিচে চাপা পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।  

সেখানে চিকিৎসক সাইফুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় ওই কিশোরকে হাসপাতালে আনা হলে চিকিৎসা দেওয়ার কিছুক্ষণ পরে মারা যায় সে। ধারণা করা হচ্ছে, মাথার গুরুতর আঘাতের কারণেই ছেলেটির মৃত্যু হয়।  

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল।  

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, জুন ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।