ঢাকা, মঙ্গলবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

অনেক অন্যায় করেছেন, ঠিক হচ্ছে না: সরকারকে বিএনপি নেতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, জুন ১, ২০২২
অনেক অন্যায় করেছেন, ঠিক হচ্ছে না: সরকারকে বিএনপি নেতা

নারায়ণগঞ্জ: জনগণকে কতদিন ভয় দেখিয়ে চুপ করিয়ে রাখবেন- সরকারের কাছে প্রশ্ন রেখেছেন বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

তিনি বলেন, অন্যায় করবেন- পতন অনিবার্য।

আজ কিন্তু মানুষ মুখ খুলছে। অনেক অন্যায় করেছেন। একটা দেশকে এভাবে ধ্বংস করা ঠিক হচ্ছে না। জিয়া পরিবারকে ধ্বংস করার কত চেষ্টা করেছেন, কই পেরেছেন? ১/১১’র পর আপনাদের বিরুদ্ধে সকল মামলা আপনারা খালাস করে নিয়েছেন। আর ম্যাডামের (খালেদা জিয়া) নামে মামলা ঝুলিয়ে রেখেছেন। এসব ভুয়া মামলা থেকে নেত্রীকে দ্রুত মুক্তির ব্যবস্থা করেন।

বুধবার (১ জুন) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার মাহমুদপুর এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া, আলোচনা সভা ও রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

নজরুল ইসলাম আজাদ বলেন, তারেক রহমানকে এ সরকার সিরিয়াসলি ভয় পায়। এদেশের গণ-মানুষের একমাত্র বীর তারেক রহমান। কোনো বীরকে আটকে রাখা যায় না। জনগণ আন্দোলন সংগ্রামের মাধ্যমে এদেশে তাকে ফিরিয়ে আনবে। আন্দোলন সংগ্রামের কোনো বিকল্প নেই।

এ সময় জনগণের উদ্দেশ্যে তিনি বলেন, আসুন, আমরা প্রতিজ্ঞা করি কঠোর আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটাতে সর্বোচ্চভাবে মাঠে থাকবো। ফয়সালা রাজপথেই হবে।

আজাদ আরও বলেন, খালেদা জিয়ার ওপর অনেক নির্যাতন হয়েছে। উনার দুই ছেলের ওপর কত অত্যাচার মঈনুদ্দিন-ফখরুদ্দিন সরকার করেছে তবুও উনি দেশ ছেড়ে যাননি।   তিনি জোর দিয়ে বলেন, ঘরের মধ্যে বসে থাকলে হবে না রাজপথে নেমে আসতে হবে আমাদের। আমার নেতা আন্দোলনের ডাক দেবেন, সেই আন্দোলনে আমার আড়াইহাজার তো থাকবেই; আমরা নারায়ণগঞ্জ সবচেয়ে বেশি ভূমিকা রাখবো। আমাদের নেতার স্বপ্নকে বাস্তবায়ন করবো।

অনুষ্ঠানে ফতুল্লা থানা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জুন ১, ২০২২
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।