ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, জুন ২, ২০২২
ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় নিহত ২

ঢাকা: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার নিমতলা রহমানিয়া মোড়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরেকজন আরোহী।

 

বুধবার (২ জুন) দিনগত রাত আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন- উপজেলার শিবনগর ইউনিয়নের বুলবুল আহমেদের ছেলে তাজিম আহমেদ (১৭) ও বাসুদেবপুর গ্রামের অয়েজ উদ্দিনের ছেলে নাহিদ হাসান সবুজ (২৬)।  এ সময় উত্তর সুজাপুর গ্রামের অহিদুল ইসলামের ছেলে খালিদ (১৮) গুরুতর আহত হন।  

বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, রাতে একটি চালবোঝাই করা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ দুর্ঘটনার পর ঘাতক ট্রাকচালক ও হেলপাকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জুন ০২, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।