ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে এলজি-গুলিসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, জুন ৩, ২০২২
নোয়াখালীতে এলজি-গুলিসহ যুবক আটক

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে জসিম উদ্দিন (১৯) নামে এক যুবককে অস্ত্র ও কার্তুজসহ আটক করেছে পুলিশ। এসময় তার দুই সহযোগী পালিয়ে যান।

পরে তার নামে অস্ত্র আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। আটক জসিম উদ্দিন পশ্চিম চরমটুয়া ইউনিয়নের হাবিব উল্যা প্রকাশ কালা মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২ মে) দিবাগত রাত আড়ইটার দিকে পশ্চিম চরমটুয়া এলাকার কালা মিয়ার বাড়ির সামনে একদল অস্ত্রধারী মহড়া দিচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় সুধারাম মডেল থানার সদস্যরা। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে এলাকার একটি কলাবাগান দিয়ে পালানোর চেষ্টা করে তিন জন। এসময় পুলিশ তাদের ধাওয়া করে জসিম উদ্দিনকে আটক করে। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে এলজি ও গুলি জব্দ করা হয়। পরে শুক্রবার (৩ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন। জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আসামির বিরুদ্ধে মামলা হয়েছে। ধারণা করা হচ্ছে আটক জসিমসহ একটি সন্ত্রাসী দল অস্ত্র দিয়ে এলাকার লোকজনকে ভয়ভীতি দেখাতেন। সন্ত্রাসীমূলক কার্যক্রমের জন্য অস্ত্র নিয়ে রাতে সেখানে মহড়া দিচ্ছিলেন তারা।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।