ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্র-গুলি-মাদকসহ ১৫ মামলার আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
অস্ত্র-গুলি-মাদকসহ ১৫ মামলার আসামি আটক

ব্রাহ্মণবাড়িয়া: বিদেশি রিভলবার ও গুলিসহ মো. জুয়েল মিয়া (৩০) নামে হত্যাসহ ১৫ মামলার এক আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) ভৈরব ক্যাম্প।  

জুয়েল ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কায়েমপূর ইউনিয়নের উত্তর চকবস্তা গ্রামের মৃত আবুল বাসারের ছেলে।

 

তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, নারায়ণগঞ্জ, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় মোট হত্যা, মাদক, দাঙ্গাসহ ১৫টি মামলা রয়েছে।  

রোববার (১২ জুন) বিকেলে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে উল্লেখ করা হয়, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল কুমিল্লা জেলার পৌর শহরের কান্দিরপাড় এলাকা থেকে ৫টি ওয়ারেন্টভুক্ত আসামি জুয়েলকে আটক করে। তিনি দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া এবং কুমিল্লায় অবস্থান করে ভাড়া বাসায় থেকে অস্ত্র ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলেন। আটকের পর তার স্বীকারোক্তির ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার উত্তর চকবস্তা এলাকায় তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে, বিদেশি রিভলবার, দুই রাউন্ড গুলি ও ৬শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। তার বিরুদ্ধে কুমিল্লার দেবিদ্বার থানায় একটি হত্যা মামলা রয়েছে। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য এবং আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গ্রেফতার আসামিকে কসবা থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৪১ ঘণ্টা, জুন ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।