ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নৌকা সমর্থক‌দের বাড়ি বাড়ি বিজয়ী প্রার্থীর হামলা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
নৌকা সমর্থক‌দের বাড়ি বাড়ি বিজয়ী প্রার্থীর হামলা!

বরিশাল: বরিশালের মে‌হে‌ন্দিগ‌ঞ্জের জয়নগর ইউনিয়নে নির্বাচনের বিজয়ের পর নৌকা প্রার্থী সেকান্দার আলী জাফরের সমর্থক‌দের বাড়ি বাড়ি হামলা চা‌লা‌নোর অভিযোগ উঠেছে আওয়ামী লীগের বি‌দ্রোহী প্রার্থী মনির হো‌সেন ও তার অনুসারী‌দের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ জুন) রা‌তে মনিরের অনুসারীরা বিভিন্ন এলাকায় এ হামলা চালায় বলে অভি‌যোগ উঠেছে।

এ ঘটনায় ৮ নম্বর ওয়ার্ডের ফারুক বাঘা, ৬ নম্বর ওয়ার্ডের সুজন সরদার, ফালান মোল্লা, কেফা‌য়েত চৌধুরী, আরিফ সরদার ও ৯ নম্বর ওয়ার্ডের আলমগীর মল্লিকের ঘর বাড়িতে হামলা ও তা‌দের মারধর করা হয়। এ ছাড়া মারধর করা হয়েছে আজিজুল ফকির নামে এক সমর্থকের স্ত্রী ও মেয়েকে। ভুক্তভোগীদের কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হ‌য়ে‌ছে।

নৌকার প্রার্থী অধ্যাপক সেকান্দার আলী জাফরের মে‌য়ে নামিয়া জাফর নাম্মী বলেন, নির্বাচনের প‌রই আমার বাবা অসুস্থ হ‌য়ে পড়েন। তারপর বিজয়ী প্রার্থীর লোকজন বৃহস্পতিবার দুপুরে জয়নগর বাজা‌রে আওয়ামী লীগের দুই কর্মীর দোকান বন্ধ ক‌রে দেয়। রাতে মনির হো‌সেন নিজে রাম দা নি‌য়ে আওয়ামী লীগের নেতাকর্মী‌দের বাসায় হামলা ক‌রে। পুলিশকে জানা‌নো হলেও তারা বিষয়‌টি গুরুত্ব দেয়নি। নির্বাচনের পর নৌকার সমর্থনকারী অনেকেই এলাকা ত্যাগ করেছেন জীবনের ভ‌য়ে। আমরা জেলা আওয়ামী লীগ‌কেও বিষয়‌টি জানিয়েছি। এছাড়াও বৃহস্পতিবার দুপুরে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় পুড়ি‌য়ে ফেলেছে মনির হো‌সেন।

এ বিষ‌য়ে জান‌তে মনির হো‌সেনের মোবাইলে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

শুক্রবার (১৭ জুন) সন্ধ্যায় কা‌জিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জুবাইরের সঙ্গে এ ব্যাপারে কথা হলে তিনি বলেন, বৃহস্পতিবার রাতের কো‌নো ঘটনা আমা‌দের জানা নেই। তবে দুপুরে হামলার ঘটনায় আজিজুল ফকিরের করা অ‌ভি‌যোগ মামলা হিসেবে নেওয়া হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতারও করা হয়েছে। বা‌কি অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।