ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

আটঘরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, জুন ১৮, ২০২২
আটঘরিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল

পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলার উত্তরচক এলাকায় বাসচাপায় রাকিবুল ইসলাম শান্ত (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের দুই বন্ধু।

শনিবার (১৮ জুন) দুপুর ১২টার দিকে টেবুনিয়া-চাটমোহর সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত শান্ত ওই উপজেলার ডেঙ্গারগ্রামের সাইফুল্লাহ ইসলাম রতন আলীর ছেলে। তিনি অ্যাডওয়ার্ড কলেজের বিজ্ঞান বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। আহত দু’জন হলেন- ডেঙ্গারগ্রামের ইসমাইলের ছেলে আমিরুল ইসলাম (২৪) ও গোকুল নগরের আশরাফ আলীর ছেলে জোহা (২৩)।  

জানা গেছে, শান্ত ও তার দুই বন্ধু মিলে আটঘরিয়া থেকে টিকা নিয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরছিলেন।  পথে ঘটনাস্থলে রাজশাহী থেকে চাটমোহরগ্রামী যাত্রীবাহী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শান্ত নিহত হন এবং আহত হন তার আরোহী দুই বন্ধু।  আহতদের উদ্ধার করে প্রথমে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আটঘরিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক বাস জব্দ করলেও চালক পলাতক রয়েছেন। দুর্ঘটনায় আহত দু’জনকে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, জুন ১৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।