ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় প্রেমিককে হত্যা করলো স্বামী 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২২
স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ায় প্রেমিককে হত্যা করলো স্বামী 

রাজশাহী: স্ত্রীকে নিয়ে পালিয়ে গিয়েছিলেন পরকীয়া প্রেমিক। সেই ক্ষোভে তাকে ছুরিকাঘাতে খুন করেছেন স্বামী।

ঘটনাটি ঘটেছে রোববার (১৯ জুন) সন্ধ্যায় রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার নামোপাড়া এলাকায়। নিহত ব্যক্তির নাম মুকুল হোসেন (৪৫)। তার বাড়ি রাজশাহীর পবা উপজেলার নওহাটা এলাকায়। তিনি ওই এলাকার আবদুল গাফফারের ছেলে।

এই ঘটনায় পুলিশ অভিযুক্ত পিতন আলীকে (৪৭) গ্রেফতার করেছে। তবে গ্রেফতারের আগে পালাতে গিয়ে তিনি আহত হয়েছেন। বর্তমানে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি মহানগরীর রানীনগর সাধুর মোড় এলাকার আবদুল লতিফের ছেলে।

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বাংলানিউজকে জানান, পিতন আলীর স্ত্রীকে নিয়ে সম্প্রতি পালিয়ে গিয়েছিলেন মুকুল হোসেন। আজ পিতন এই ক্ষোভ থেকে মুকুলকে পেয়ে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ছুরিকাঘাতের পর পিতন পালানোর চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে ধাওয়া করে ধরে ফেলে। এতে পড়ে গিয়ে তিনি আহত হন।  

পরে পুলিশ গিয়ে তাকে আহত অবস্থায় গ্রেফতার করে এবং চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুন ১৯, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।