ঢাকা, রবিবার, ২২ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

হেরোইন বহন করায় বাসচালক-সুপারভাইজারের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, জুন ২১, ২০২২
হেরোইন বহন করায় বাসচালক-সুপারভাইজারের যাবজ্জীবন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে হেরোইন বহন করার দায়ে রিফাত পরিবহনের বাস চালক সোহাগ আলী ও সুপারভাইজার লিটন হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ দণ্ডাদেশ দেন।

ওই আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্ত লিটন হোসেন উল্লাপাড়া উপজেলার রামকান্তপুর মধ্যপাড়ার মৃত জিতু প্রামাণিকের ছেলে ও সোহাগ আলী একই উপজেলার শিবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।


মামলা সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৯ আগস্ট দুপুরে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের চড়িয়া এলাকায় র‍্যাব-১২ হেড কোয়ার্টারের সামনে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মাদকবিরোধী অভিযান চালায় র‍্যাব। সেখানে নাটোর থেকে ঢাকাগামী রিফাত পরিবহনে তল্লাশি চালানো হলে ৮৫৬ গ্রাম হেরোইন জব্দ ও বাসের চালক-সুপারভাইজারকে আটক করা হয়।

এ ঘটনায় র‍্যাবের ডিএডি ইউনুস আলী বাদী হয়ে সলঙ্গা থানায় মামলা দায়ের করেন। মামলার শুনানি শেষে মঙ্গলবার দুপুরে আসামীর উপস্থিতিতে আদালত এ রায় প্রদান করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জুন ২১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।