ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়ি প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, জুন ২৩, ২০২২
খাগড়াছড়ি প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

খাগড়াছড়ি: বন্যার ক্ষতি থেকে ক্ষতিগ্রস্তদের রক্ষা ও স্বপ্নের পদ্মা সেতু দীর্ঘ স্থায়ী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল করেছে খাগড়াছড়ি প্রেস ক্লাব।  

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেল সাড়ে পাঁচটার দিকে খাগড়াছড়ি প্রেসক্লাবের হল রুমে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, সহ-সভাপতি জহুরুল আলম, সাধারণ সম্পাদক আবু তাহের মোহাম্মদ, সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী উপস্থিত ছিলেন।  

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন মৌলানা মোহাম্মদ ইসমাইল। দেশের শান্তি ও স্থিতি কামনা করে দোয়া করা হয়।

এসময় খাগড়াছড়ি প্রেসক্লাবের সাবেক সভাপতি দিলীপ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আজিমুল হক, আবু দাউদ, খাগড়াছড়ি প্রেসক্লাবের অর্থ সম্পাদক চিংমেপ্রু মারমা, বৈশাখী টেলিভিশনের খাগড়াছড়ি জেলা প্রতিনিধি অপু দত্ত, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি তমাল দাস লিটন, চ্যানেল আই প্রতিনিধি আজহার হীরা,
যমুনা টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার ইউনুস, চ্যানেল টোয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি নুরুচ্ছফা মানিক, ভোরের কাগজের খাগড়াছড়ি শহর প্রতিনিধি শংকর চৌধুরী, সাংবাদিক মাইনউদ্দিন, মো. শাহজাহান অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জুন ২৩, ২০২২
এডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ