ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে বানভাসি মানুষের পাশে হাইওয়ে পুলিশ সুপার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ২৮, ২০২২
হবিগঞ্জে বানভাসি মানুষের পাশে হাইওয়ে পুলিশ সুপার

হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার বন্যাকবলিত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপার মো. শহীদ উল্লাহ।

হবিগঞ্জ জেলার শায়েস্থাগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় রোববার (২৬ জুন) ৪০০ পরিবারের মাঝে  চাল, ডাল, তেল, চিনি ও শুকনা খাবার বিতরণ করেন তিনি।

এ সময় পুলিশ সুপার বলেন, এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর  নির্দেশে এবং আইজিপি বেনজীর আহমেদ ও অতিরিক্ত আইজিপি মল্লিক ফখরুল ইসলাম স্যারের তত্ত্বাবধানে আমরা বানভাসি মানুষের মাঝে এই ত্রাণ বিতরণ করছি। আমাদের এই ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।

ত্রাণ হাতে পেয়ে কদমতলী এলাকার বন্যার্ত জুনুন বলেন, আল্লাহ আমাদের প্রধানমন্ত্রীকে বাঁচায় রাখুক। পুলিশের সবাইকে সুস্থ রাখুক। তাদের কারণেই এই সময় একবেলা খেতে পারছি।

ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ, শায়েস্তাগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ইমরান হোসেন, নড়াইল জেলার নড়াগাতি থানার মাউলি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. সোহাগ শেখ।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ২৮, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।