ঢাকা, সোমবার, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

জাতীয়

‘ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সমন্বিত উদ্যোগ নেওয়া হয়েছে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ২, ২০২২
‘ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সমন্বিত উদ্যোগ নেওয়া হয়েছে’

টাঙ্গাইল: সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নুরী বলেছেন, আসন্ন ঈদুল আজহায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ঘরমুখো মানুষের নির্বিঘ্ন যাতায়াত ও দুর্ঘটনা হ্রাসকরণের লক্ষ্যে সমন্বিত উদ্যোগ নেওয়া হয়েছে। জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সড়ক বিভাগ, সাসেক, বিআরটিএ, পৌরসভা, মালিক ও শ্রমিক সমিতিসহ সংশ্লিষ্ট সবাই দায়িত্ব পালন করবে।

তিনি বলেন, আমরা আশা করছি, গত ঈদের মতো আসন্ন ঈদে মহাসড়কে কোনো যানজট হবে না। নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারবে ঘরমুখো মানুষ।

শনিবার (২ জুলাই) বিকেলে টাঙ্গাইলে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব।

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী একেএম মনির হোসেন পাঠান, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, গাজীপুর রিজিনের হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিব, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আলিউল হোসেন, বিআরটিএ সহকারী পরিচালক মোতালেব হোসেন, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি প্রমুখ।

সভায় ঈদে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের যানজটের কারণ ও এর প্রতিকার বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও দুর্ঘটনা রোধে সকল শ্রেণি-পেশার মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান বক্তারা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa