ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

জয়-পুতুলসহ পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
জয়-পুতুলসহ পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়ায় প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ: উদ্বোধনের ৯ দিনের পর পারিবারের সদস্যদের নিয়ে পদ্মা সেতু হয়ে টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (০৪ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন তিনি।

পরে পদ্মা সেতু পার হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে সকাল ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের মুকসুদপুরে এসে পৌঁছান। এরপর সকাল ১১টা ২০ মিনিটে তিনি গোপালগঞ্জ সদরে পৌঁছেছেন।

সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে তার মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল, ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যরা ছিলেন। এদিন দুপুর পৌনে ১২টায় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সে পৌঁছে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের রুহের মগফেরাত কামনা করে দোয়া পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তারা।

এ সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাটগাতী মধুমতি নদীতে নির্মিত বঙ্গবন্ধুর স্মৃতিবিজরিত দৃষ্টি নন্দন ঘাটলা ঘুরে দেখার কথা রয়েছে। সেখান থেকে মধুমতি নদীতে নৌকায় করে পরিবারের সদস্যদের নিয়ে ভ্রমণের কথা রয়েছে বলে জানা গেছে। পরে তিনি নিজ বাসভবনে অবস্থান করে বিকেলে হেলিকপ্টারে ঢাকার ফিরবেন।

এদিনে টুঙ্গিপাড়ায় আসার পথে পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখতে মহাসড়কের দুই পাশে অবস্থান নেন হাজারো জনতা। তবে নিরাপত্তার কারণে তাদের সরিয়ে দেয় পুলিশ।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa