ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

মেহেরপুরে হেরোইনসহ তাঁতী লীগের সা. সম্পাদক ও ২ কর্মী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
মেহেরপুরে হেরোইনসহ তাঁতী লীগের সা. সম্পাদক ও ২ কর্মী আটক আটকরা।

মেহেরপুর: মেহেরপুর জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানাসহ তিনজনকে হেরোইনসহ আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি-৬) ঝাঁঝাঁ ক্যাম্পের সদস্যরা।

আটকরা হলেন- মেহেরপুর শহরের বেড়পাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, শহরের নতুন পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে লালন শেখ ও বেড় পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে ইসরাফিল।

সোমবার (৪ জুলাই) দিনগত রাতে মেহেরপুর সদর উপজেলার ঝাঁঝাঁ সীমান্তের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে।  

বিজিবি সদস্যরা তাদের কাছ থেকে ৬.৬ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। ঝাঁঝাঁ বিজিবি ফাঁড়ির নায়েব সুবেদার জামাল হোসেন জানান, বিজিবির একটি দল হরিরামপুর এলাকায় টহল থাকাকালীন জুয়েল, লালন এবং ইস্রাফিলকে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে। এসময় বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। প্রথম দিকে নিজেদের তাঁতী লীগের সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে বিজিবির ওপর চড়াও হয় তারা। পরে বিজিবি তাদের পাত্তা না দিলে অবস্থা বেগতিক দেখে পালানোর চেষ্টা করে তারা।  

এসময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া দিয়ে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ৬.৬ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মেহেরপুর সদর থানায় একটি মামলা দিয়ে পুলিশে হস্তান্তর করেছে।

মেহেরপুর সদর থানার তদন্ত অফিসার মেজবাহ উদ্দীন আহম্মেদ জানান, এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে মামলা করা হয়েছে।

এর আগে ২০২০ সালের ১৩ অক্টোবর মেহেরপুর শহরের ফুলবাগানপাড়ার একটি বাড়িতে চুরির মামলায় জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানার দুই বছর সাজা দেন আদালত। সে মামলায় জামিনে রয়েছে জুয়েল রানা।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa