ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈদে প্রস্তুত নারায়ণগঞ্জের বিনোদন কেন্দ্র

মাহফুজুর রহমান পারভেজ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
ঈদে প্রস্তুত নারায়ণগঞ্জের বিনোদন কেন্দ্র

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আসন্ন ঈদুল আজহাকে কেন্দ্র করে নগরবাসীর বিনোদনের জন্য ইতোমধ্যে প্রস্তুত করা হয়েছে বিনোদন কেন্দ্রগুলো। প্রতিটি বিনোদন কেন্দ্রে ঈদে বাড়তি চাপ সামাল দিতে নেওয়া হয়েছে নানা পদক্ষেপ।

 

শনিবার (৯ জুলাই) পার্ক মালিকদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

নারায়ণগঞ্জের খানপুর চৌরঙ্গী ফ্যান্টসি পার্ক, পঞ্চবটির অ্যাডভেঞ্চার ল্যান্ড পার্ক, বন্দরের শায়রা গার্ডেন, লিংক রোডের নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্ক, দেওভোগে শেখ রাসেল পার্ক ইতোমধ্যে ঈদের জন্য প্রস্তুত রয়েছে।  

নগরবাসীর ঘুরে বেড়ানোর তেমন খোলা মাঠ বা জায়গা না থাকায় শিশুদের ঈদের দিন বিনোদনের জন্য এসব পার্কে নিয়ে যান অভিভাবকরা। প্রতিটি পার্কে ঈদকে কেন্দ্র করে ঈদের দিন থেকে বাড়তি চাপ লক্ষ্য করা যায়। এবার বাড়তি চাপ সামলাতে পার্কগুলোতে অতিরিক্ত লোক নেওয়া হয়েছে।  

চৌরঙ্গী পার্কের মালিক আব্দুস সাত্তার জানান, আমরা ইতোমধ্যে আমাদের পার্ক ধুয়ে মুছে পরিষ্কার করেছি। ঈদের দিন থেকে পার্ক চালু থাকবে। আমরা যেহেতু ঈদে আমাদের এখানে বাড়তি চাপ হয় তাই অতিরিক্ত কিছু লোক নিয়েছি যেন এ চাপ সামাল দেওয়া যায়। নগরবাসীর তো আসলে ঘুরে বেড়ানোর তেমন জায়গা নেই আর আমাদের শিশুরা একটু পার্কে ঘুরে খোলা বাতাস খেতে চায়। তাই নগরবাসীর ঈদের আনন্দে অংশীদার হতে আমাদের এই প্রয়াস।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ০৯, ২০২২
এমআরপি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।