ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

না.গঞ্জে ঈদের জামাতকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
না.গঞ্জে ঈদের জামাতকে ঘিরে কয়েক স্তরের নিরাপত্তা

নারায়ণগঞ্জ: সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জেও রোববার (১০ জুলাই) উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা। এবার ঈদের নামাজকে কেন্দ্র করে কোনো ধরনের নাশকতার শঙ্কা নেই বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম।

শনিবার (৯ জুলাই) এ তথ্য জানান তিনি। বলেন, ঈদ উপলক্ষে জেলার প্রতিটি ঈদগাহ ও মসজিদকে কেন্দ্র করে তিন স্তরের নিরাপত্তাসহ সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার সদস্যদের ব্যাপক উপস্থিতি থাকবে ।

তিনি জানান, এবার ঈদে কোনো ধরনের নাশকতা কিংবা জঙ্গি হামলার শঙ্কা নেই। আমরা নাগরিকদের নিরাপত্তার কথা বিবেচনা করে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা নিয়েছি। আমাদের বিভিন্ন সংস্থার সদস্যরা ঈদগাহকে কেন্দ্র করে এবং প্রতিটি ঈদের নামাজে বাড়তি সতর্কতা অবলম্বন করবে। আশা করছি ঈদ হবে সবার জন্য আনন্দময়।

তিনি আরও জানান, নারায়ণগঞ্জবাসী শান্তিপ্রিয়। তাই এবার ঈদে উচ্চ শব্দে মোড়ে মোড়ে উশৃঙ্খলতা করতে দেওয়া হবে না। সড়ক বন্ধ করে উচ্চ শব্দে গান বাজনা করা যাবে না। যেহেতু নির্দেশনা রয়েছে, তাই আমরা সবাই চেষ্টা করব যেন বাড়তি আলোকসজ্জা পরিহার করা যায়।

এসময় জেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানান এসপি জায়েদুল আলম।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।