ঢাকা, সোমবার, ১৬ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বিলে নিখোঁজ শিশুর মরদেহ তুলল ফায়ার সার্ভিস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
বিলে নিখোঁজ শিশুর মরদেহ তুলল ফায়ার সার্ভিস

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় বিলে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া বৈশাখী আক্তার (১০) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে উপজেলার পলতাকান্দা এলাকার বিলের পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বৈশাখী পার্শ্ববর্তী নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মনোরাবাদ খামার এলাকার জাকির মিয়ার মেয়ে এবং একই এলাকার স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, পরিবারের সঙ্গে বৈশাখী, তার চাচাতো বোন সুমাইয়া ও মারজিয়া আক্তার ভৈরবের পলতাকান্দা এলাকায় আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে আত্মীয়ের বাড়ির পাশে মেঘনা নদী সংলগ্ন বিলের পানিতে বৈশাখীসহ দুই চাচাতো বোন সুমাইয়া ও মারজিয়া  গোসলে নামে। এ সময় নদীর তীব্র স্রোতে তারা সবাই পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় লোকজন সুমাইয়া ও মারজিয়াকে পানি থেকে জীবিত উদ্ধার করতে পারলেও বৈশাখী ডুবে নিখোঁজ হয়। পরে ভৈরব বাজার ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় লোকজন নিখোঁজ বৈশাখীকে উদ্ধার করতে অভিযান শুরু করেন। উদ্ধার অভিযানের একপর্যায়ে বিকেলে বিলের পানি থেকে বৈশাখীর মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ভৈরব বাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক রাজন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।