ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

সবুজবাগে জলাশয়ে গোসল করতে নেমে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
সবুজবাগে জলাশয়ে গোসল করতে নেমে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর সবুজবাগের মানিকদিয়া এলাকায় জলাশয় থেকে ইরফান মোল্লা (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে গোসল করতে গিয়ে ওই জলাশয়ে তলিয়ে যান ইরফান।

বুধবার (১৩ জুলাই) এই তথ্য নিশ্চিত করে পুলিশ জানায়, মঙ্গলবার (১২ জুলাই) দিবাগত রাতে মানিকদিয়া ওয়াপদা রোড আমিন মোহাম্মদ হাউজিংয়ের পাশের একটি নিচু জমিতে বৃষ্টির কারণে জমা পানি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, মঙ্গলবার রাতে খবর পাই মানিকদিয়া এলাকায় নিচু জমিতে বর্ষার কারণে সৃষ্ট জলাশয়ে এক যুবক তলিয়ে গেছে। এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। তাদের ডুবুরি দল প্রায় দুই ঘণ্টার চেষ্টায় সেখান থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে।

এসআই আনোয়ার হোসেন আরও জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে ইরফানসহ কয়েক বন্ধু মানিকদিয়া এলাকায় ঘুরতে যান। গরমের কারণে সন্ধ্যার দিকে ইরফান একাই ওই জলাশয়ে গোসল করতে নামেন। এ সময় তিনি সাঁতরে কিছু দূর গেলেও আর ফিরে আসতে পারেননি, তলিয়ে যান।

মৃতের বড় ভাই বোরহান মোল্লা বলেন, তাদের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলার মাতবরের কান্দি গ্রামে। বাবার নাম মৃত আব্দুর রাজ্জাক মোল্লা। বর্তমানে উত্তর যাত্রাবাড়ীর ধলপুর বেঁড়িবাধ এলাকায় থাকেন। সেখানে একটি ওয়ার্কশপে কাজ করতো ইরফান। মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে ঘুরতে বেড়িয়েছিল। পরে জানতে পারি, জলাশয়ে গোসল করতে নেমে ডুবে মারা গেছে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ১৩ জুলাই, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।