ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত ভাড়া আদায়, দুই পরিবহনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
অতিরিক্ত ভাড়া আদায়, দুই পরিবহনকে জরিমানা

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ঈদ পরবর্তী ঢাকামুখী যাত্রীদের কাছে থেকে বাসে অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগে ইলিশ ও প্রচেষ্টা নামে দুটি পরিবহনকে জরিমানা করা হয়েছে।

শনিবার (১৬ জুলাই) দুপুরে ঢাকা-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের দক্ষিণপাড় বাসস্ট্যান্ড নামক এলাকায় এ দুটি পরিবহনকে জরিমানা করা হয়।

জানা যায়, ফরিদপুরের ভাঙ্গা থেকে ঢাকায় যাত্রী প্রতি পরিবহন ভাড়া ২৫০ টাকা থাকলেও তা বাড়িয়ে ৩০০ থেকে ৪০০ টাকা করে নেওয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া যায়। সেই খবর পেয়ে ভাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) এস,এম মোস্তাফিজুর রহমান ঘটনাস্থলে পৌঁছে অভিযোগের সত্যতা পান। এসময় ইলিশ ও প্রচেষ্ঠা নামের দুটি পরিবহণকে পৃথকভাবে ৪ হাজার করে মোট ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে এস, এম মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, অতিরিক্ত ভাড়া নেওয়ার কারণে ইলিশ ও প্রচেষ্টা নামে দুটি পরিবহনকে জরিমানা করা হয়েছে। যাত্রীদের হয়রানি বন্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ১৬ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।