ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

অবৈধ পথে ভারতে প্রবেশের দায়ে ৩ বাংলাদেশি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পঞ্চগড় | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
অবৈধ পথে ভারতে প্রবেশের দায়ে ৩ বাংলাদেশি আটক

পঞ্চগড় : বাংলাবান্ধা ও ভারতের ফাঁসিদেওয়া সীমান্ত এলাকা থেকে তিন বাংলাদেশি যুবককে আটক করেছে ভারতীয় পুলিশ।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে আইনি প্রক্রিয়া শেষে তাদের শিলিগুড়ি মহকুমা আদালতে পাঠানো হয়।

এর আগে সোমবার (১৮ জুলাই) গভীর রাতে ফাঁসিদেওয়া-বাংলাবান্ধা সীমান্ত এলাকায় একটি মাইক্রোবাস থেকে তাদের আটক করা হয়। এসময় আরও তিন বাংলাদেশি পালিয়ে যান। তাদের ব্যবহৃত মাইক্রোবাস, বাংলাদেশি সিম, মোবাইল ও টাকা জব্দ করেছে ভারতীয় পুলিশ।

আটককৃত তিন বাংলাদেশি হলেন, পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাসিন্দা মোহাম্মদ বিপ্লব হোসেন, আবু বক্কর সিদ্দিক ও সিয়াম হোসেন।

গোপন সূত্রে জানা গেছে, বেশ কয়েকদিন আগে অবৈধভাবে কাঁটাতার পার হয়ে ভারতে প্রবেশ করে ৬ বাংলাদেশি। সোমবার গভীর রাতে তারা দেশে ফেরত আসতে সীমান্ত এলাকায় একটি মাইক্রোবাস নিয়ে ঘোরাঘুরি করছিলেন। এ সময় টহলরত ভারতীয় পুলিশের কাছে বিষয়টি সন্দেহভাজন মনে হয়। পরে তারা গাড়িটি আটক করার চেষ্টা করে। এ সময় তিন বাংলাদেশি পালিয়ে যান। কিন্তু অন্য তিনজন ধরা পড়েন।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেরুল ইসলাম জানান, এখন পর্যন্ত তারা এ ব্যাপারে কোনো অভিযোগ পাননি। কারও নিখোঁজের খবরও পাওয়া যায়নি। কোনো খবর পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় : ২১৩৫ ঘণ্টা, ১৯ জুলাই, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।