ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

আবাসিক মাদ্রাসা থেকে ছাত্রী নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
আবাসিক মাদ্রাসা থেকে ছাত্রী নিখোঁজ

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের রাজনগর এলাকায় জান্নাতুল মাওয়া আবাসিক মহিলা মাদ্রাসা থেকে কবিতা সুলতানা (১০) নামে একটি শিশু নিখোঁজ হয়েছে। দুইদিন ধরে খোঁজ না পাওয়ায় মেয়েটির বাবা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

কবিতা হবিগঞ্জ শহরের মোহনপুর এলাকার আব্দুল কাদিরের মেয়ে ও মাদ্রাসাটির দ্বিতীয় শ্রেণির ছাত্রী। আব্দুল কাদির বুধবার (২০ জুলাই) দিবাগত রাতে হবিগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, ঈদের ছুটি শেষে গত ১৮ জুলাই শিশুটির বাবা তাকে মাদ্রাসায় দিয়ে আসেন। ওইদিন বিকেল থেকেই সেখানে তাকে পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা সিরাজুল ইসলাম মিরপুরী বলেন, মেয়েটি মাদ্রাসায় থেকে লেখাপড়া করে। কিন্তু প্রায়ই পালিয়ে যায়। যে কারণে মাদ্রাসা কর্তৃপক্ষ তাকে রাখাতে চায়নি। তার বাবার অনুরোধে এবারও রাখা হয়েছিল।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা বাংলানিউজকে বলেন, সাধারণ ডায়েরির পর এ বিষয়ে পুলিশ তদন্তে নেমেছে। তবে মেয়েটির বাবা জানিয়েছেন সে নিজে থেকেই মাদ্রাসা থেকে চলে গেছে।  

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, জুলাই ২১, ২০২২
এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।