ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মরদেহের গোসল করানোর সময় দেখা গেলো পুরুষাঙ্গ কাটা! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জুলাই ২৩, ২০২২
মরদেহের গোসল করানোর সময় দেখা গেলো পুরুষাঙ্গ কাটা! 

পঞ্চগড়: পঞ্চগড় সদর উপজেলায় রুস্তম আলী (৪৫) নামে এক ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃত্যুর পর মরদেহের জানাযার জন্য গোসল করাতে গিয়ে পুরুষাঙ্গে কাটা দাগ দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন দেয় স্থানীয়রা।

 
পরে পুলিশ মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।  

শুক্রবার (২২ জুলাই) পঞ্চগড় সদর উপজেলার হাড়িভাসা ইউনিয়নের সালুকপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। মৃত রুস্তম আলী একই এলাকার আব্দুল হামিদের ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে বলেন, শুক্রবার সকালে রুস্তম আলী নামে ওই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হয়। মৃত্যুর পর দুপুরে জানাযার নামাজ উপলক্ষে মরদেহের গোসল করাতে নিয়ে গিয়ে পুরুষাঙ্গে কাটা দাগ দেখা যায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা ৯৯৯-এ ফোনকল করে। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

পরিবার ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত শনিবার (১৬ জুলাই) পুরুষাঙ্গ পরিষ্কার করতে গিয়ে তা কেটে যাওয়ার পর থেকে রক্তক্ষরণের কারণে রুস্তম আলীর মৃত্যু হয়ে থাকতে পারে।  

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।