ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলো যাত্রীবাহী বাস, আহত ১৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলো যাত্রীবাহী বাস, আহত ১৫

রাজশাহী: রাজশাহীর মোহনপুর উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। রোববার (২৪ জুলাই) দুপুরে উপজেলার বড়াইল ব্রীজের কাছে রাজশাহী-নওগাঁ মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজশাহীর মোহনপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার নিতাই চন্দ্র জানান, রাজশাহী থেকে হিফাজ পরিবহনের একটি যাত্রীবাহী বাস নওগাঁয় যাচ্ছিল।

উপজেলার বড়াইল ব্রীজ এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে রাস্তার পশ্চিম পাশে পড়ে যায়। এতে প্রায় অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস কর্মীরা আহত ৪ জনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মোহনপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

গুরুতর আহত চারজন হলেন- নওগাঁ জেলার মান্দা উপজেলার ফয়সাল হোসেন, একই জেলার রানীনগর উপজেলার রবিন হোসেন, পত্নীতলা উপজেলার বাবলু হোসেন ও সিরাজগঞ্জের আব্দুস সামাদ। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বিকেলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এদের মধ্যে রবিন ও ফয়সালের অবস্থা আশঙ্কাজনক।

জানতে চাইলে রাজশাহীর মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৌহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। শোনাগেছে ৮/১০ জন আহত হয়েছেন। এর মধ্যে চারজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। থানার টিম ফিরলে এ ব্যাপারে বিস্তারিত বলা যাবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
এসএস/এসএ  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।