ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পোশাক কারখানার এসি বিস্ফোরণে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, জুলাই ২৪, ২০২২
গাজীপুরে পোশাক কারখানার এসি বিস্ফোরণে নিহত ২

গাজীপুর: গাজীপুরের জয়দেবপুরের হোতাপাড়ায় একটি পোশাক কারখানার এসি বিস্ফোরণে দুই ব্যক্তি নিহত হয়েছেন।  রোববার (২৪ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে এলিগেন্ট গ্রুপের একটি পোশাক কারখানায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া দৌলতপুর থানার কালিদাসপুর এলাকার মতিউর রহমানের ছেলে সাগর ইসলাম (২৪) ও ফরিদপুরের সদরপুর থানার নইরশি এলাকার জয়নাল তালুকদারের ছেলে সোহেল রানা (২৫)। তারা ওই কারখানার ইলেকট্রিশিয়ান পদে কর্মরত ছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, কারখানার এসির কম্প্রেসার মেশিন বিকল হয়ে যাওয়ায় সেটি মেরামত করছিলেন সাগর ও সোহেল। মেরামত শেষে কম্প্রেসার মেশিন চালু করার সঙ্গে সঙ্গে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে দুইজন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) মো. রফিকুল ইসলাম জানান, হোতাপাড়া এলাকায় এসি বিস্ফোরণের ঘটনায় মৃত অবস্থায় দুই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের দু’জনেরই শরীর ঝলসানো ছিল। মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩, জুলাই ২৪, ২০২২।
আরএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।