ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা 

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
কেরানীগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা 

কেরানীগঞ্জ (ঢাকা): ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনার জেড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মুরাদ (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় আরও তিন যুবক আহত হয়েছেন বলে জানা গেছে।

বুধবার (২৭ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার শাক্তা ইউনিয়নের দেওয়ান বাড়ি নড়ন্ডী এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে নাফিউর (১৮) নামে এক যুবকের অবস্থা  আশঙ্কাজনক। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

নিহত মুরাদ শাক্তা গ্রামের মজিবুর রহমানের এবং আহত নাফিউর একই এলাকার নজরুল ইসলামের ছেলে।  

নিহতের স্বজনরা জানান, সকালে জাতীয় পরিচয় পত্রের ছবি তোলার জন্য মুরাদ, নাফিউরসহ কয়েকজন নয়াবাজার ডিগ্রি কলেজে যান। এসময় লাইনে দাঁড়ানো নিয়ে শিলারিটোলা গ্রামের সাহেব আলী, রায়হান, সাগর, মিলন, সিয়াম ও আজয়ের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। পরে ছবি তুলে বাড়ি ফেরার পথে নড়ন্ডী এলাকায় আগে থেকে ওত পেতে থাকা সাহেব আলী, সাগর, রায়হান ও তার সহপাঠীরা তাদের ছুরিকাঘাত করে পালিয়ে যান। এতে গুরুতর আহত হন মুরাদ ও নাফিউর। এ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মুরাদের মৃত্যু হয়।  

অপর একটি সূত্র জানিয়েছে, প্রেম ঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ (সার্কেল) শাহাবুদ্দিন কবির জানান, আমাদের দু’টি টিম এ হত্যার বিষয়টি তদন্ত করছে। এখনও হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। কেউ থানায় অভিযোগও করেননি। তবে যতটুকু জেনেছি, দুই তরুণ গ্যাংয়ের দ্বন্দ্বে এ হত্যার ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।