ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের চাপায় প্রাণ হারালো রিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২২
স্কুলে যাওয়ার পথে মোটরসাইকেলের চাপায়  প্রাণ হারালো রিয়া

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের চাপায় আফরোজা আক্তার রিয়া (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২ আগস্ট) সকাল ৯টার দিকে উপজেলার সিরাজপুর ইউনিয়নের ভূঞারহাট-দুধমুখা আঞ্চলিক সড়কের মিরের পোলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফরোজা সিরাজপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বিরাহিমপুর গ্রামের আমির খাঁরগো বাড়ির ইসমাইল হোসেন রিয়াদের মেয়ে। সে স্থানীয় বিরাহিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

সিরাজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো আফরোজা বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। পথে একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে তার স্কুলের সামনে চাপা দেয়। পরে স্থানীয়রা ও পরিবারের লোকজন আফরোজাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী হাসপাতালে নিয়ে গেলে সকাল ১০টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চেয়ারম্যান আরও জানান, এ ঘটনায় তাৎক্ষণিক এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীরা ভূঞারহাট-দুধমুখা আঞ্চলিক সড়ক অবরোধ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে অভিযুক্তকে আইনের আওতায় আনার আশ্বাস দিলে এলাকাবাসী অবরোধ তুলে নেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেুকুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয় লোকজন চালক এবং মোটরসাইকেল আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।