ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
স্বামীর ধারালো অস্ত্রের আঘাতে স্ত্রী আহত

ঢাকা: রাজধানীর কোতেয়ালী থানার রাজার দেউরী এলাকায় স্বামীর দায়ের কোপে রাহিমা খাতুন (২৫) নামে এক গৃহবধূ গুরুতর আহত হয়েছেন। বুধবার (৩ আগষ্ট)  সকাল সাড়ে ৯টার দিকে রাজার দেউরী প্রাথমিক বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটেছে।

পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতের মামা জাহাঙ্গীর হোসেন জানান, তাদের বাড়ি দক্ষিণ কেরানীগঞ্জের বাঘাসুর এলাকায়। রাহিমার স্বামী নুরুজ্জামান দেওয়ান কেরানীগঞ্জের  বাশতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার। ৫ বছর আগে তাদের বিয়ে হয়।

তিনি জানান, গত ২৭ জুলাই স্বামীর বাড়ি থেকে পালিয়ে যায় রাহিমা এবং জানিয়ে দেয় তার সঙ্গে সংসার করবে না। তবে তার দেন মোহরের তিন লাখ টাকা পরিশোধ করতে হবে। বুধবার সকালে সে কোতয়ালী এলাকায় যায়। খবর পেয়ে নুরুজ্জামান ও তার চাচা কামরুল ইসলাম সেখানে এসে রাহিমাকে ধারাল অস্ত্র দিয়ে মাথায় ও বাম হাতে কুপিয়ে আহত করে। পরে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোর্পদ করেন।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) লাল মিয়া জানান, স্বামী-স্ত্রীর মধ্যে আগে থেকেই বিরোধ চলছিল। ওই নারী স্বামীর নামে একটা মামলা করেছে। সেই মামলায় আজকে হাজিরা দেওয়ার কথা ছিল। রাহিমা আগেই তার উকিলের চেম্বারে ছিলেন।

এসআই লাল মিয়া বলেন, স্ত্রী রাহিমা স্বামীকে ফোন দিয়ে বলে পাঁচ লাখ নিয়ে আসলে আগের করা মামলা তুলে নেবে। পরে স্বামী নুরুজ্জামান রাজার দেউরী এলাকায় এসে রাহিমাকে দা দিয়ে কুপিয়ে আহত করেন। পরে আশপাশের লোকজন তাকে ধরে থানায় দেয়।

তিনি আরও বলেন, এদিকে অভিযুক্ত নুরুজ্জামান জানিয়েছেন গত ২৭ জুলাই তার বাড়ি থেকে ২০ লাখ টাকা নিয়ে পালিয়ে যায় রাহিমা। আজ (৩ আগস্ট) আরও পাঁচ লাখ টাকা দাবি করে। এই ক্ষোভেই তিনি রাহিমাকে কুপিয়ে আহত করেছেন। বর্তমানে নুরুজ্জামান  পুলিশ হেফাজতে আছে।

বাংলাদেশ সময়: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।