ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৫ জুন ২০২৪, ১৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

পাংশায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
পাংশায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

 রাজবাড়ী: রাজবাড়ীর পাংশায় ইটবাহী ট্রাকচাপায় কামাল হোসেন (৬৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত।

বুধবার (৩ আগষ্ট) সকালে পৌর শহরের পশু হাসপাতাল ও খাদ্য গোডাউনের মাঝে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন পাংশা পৌর এলাকার মৈশালা গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

দুর্ঘটনার পর ট্রাকটিকে জব্দ ও সেটির চালককে আটক করেছে পাংশা মডেল থানা পুলিশ। চালক রিয়াজ শেখ (২৫) সে ফরিদপুর সদর উপজেলার গোপালপুর গ্রামের সোহরাব শেখের ছেলে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, সকালে কামাল মোটরসাইকেল যোগে ট্যাম্পুষ্ট্যান্ড এলাকা থেকে মৈশালার দিকে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে ইটবাহী  ট্রাকটি পেছন থেকে তার মোটরসাইকেলকে চাপা দেয়। স্থানীয়দের সহায়তায় প্রথমে কামালকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত উত্তম কুমার জানান, ঘটনার পরপরই পুলিশ সদস্য গিয়ে ট্রাকটিকে জব্দ ও ড্রাইভারকে আটক করা হয়েছে। নিহতের পরিবার বিনা ময়নাতদন্তে লাশ দাফন করার জন্য আবেদন করেছে। তবে ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি।  অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।