ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
নারায়ণগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু

ঢাকা: নারায়নগঞ্জ আড়াইহাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় মুফতি আব্দুর রউফ (৫২) নামে এক মাদ্রাসা শিক্ষক মারা গেছে। তিনি আড়াইহাজার সাঈদিয়া কারিমিয়া মাদ্রাসার শিক্ষক ছিলেন।

বৃহস্পতিবার (৪আগস্ট) সন্ধ্যা সারে ৬টার দিকে আড়াইহাজার পরাবর্দী এলকার বাসার সামনের রাস্তায় ঘটনাটি ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাত সারে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
মৃত আব্দুর রউফের ছেলে মাশরুর হাসান বলেন, তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার দাদপুর গ্রামে। বর্তমানে আড়াইহাজার পরাবর্দী এলাকায় থাকতেন।  

মাশরুর আরো জানান, তার বাবা আব্দুর রউফ ওই মাদ্রাসার কিতাব বিভাগের শিক্ষক এবং মসজিদের খতিব ছিলেন। সন্ধ্যার দিকে বাসার সামনের মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় একটি মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হন। পরে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যালে নিয়ে এলে মারা যান।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির  ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।