ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্যামলীতে বিক্ষোভ, পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
শ্যামলীতে বিক্ষোভ, পুলিশের গাড়ি ভাঙচুরের অভিযোগ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রভাবে শনিবার রাজধানীতে স্বল্প সংখ্যক গণপরিবহন চলাচল করতে দেখা যায় | ছবি: শাকিল আহমেদ

ঢাকা: রাজধানীর শ্যামলীতে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় পুলিশের একটি গাড়ি ভাঙচুরের খবর পাওয়া গেছে।

শনিবার (৬ আগস্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামলীতে শিশু মেলার সামনে বিক্ষুব্ধ জনতা জ্বালানি তেলের দাম বাড়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে। এ সময় রাস্তা দিয়ে একটি পুলিশের গাড়ি যাচ্ছিল। বিক্ষোভকারীরা পুলিশের গাড়িটি ঘিরে ধরে ভাঙচুর করেন।

এ বিষয়ে শেরে-বাংলা নগর থানার ডিইউটি অফিসার এসআই গৌতম রায় বলেন, জ্বালানির মূল্যবৃদ্ধির কারণে শ্যামলীতে একটি বিক্ষোভ মিছিল হয়েছে বলে আমরা জানতে পেরেছি। সেখানে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। তবে গাড়ি ভাঙচুরের খবর আমরা পাইনি।

শুক্রবার রাতে সরকারের পক্ষ থেকে জ্বালানি তেলের দাম বাড়ানোর ঘোষণা আসে। ডিজেলের দাম লিটারে ৩৪ টাকা, অকটেনের দাম লিটারে ৪৬ টাকা আর পেট্রলের দাম লিটারে ৪৪ টাকা বাড়ানো হয়। সরকারের এ সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে কার্যকর হয় শুক্রবার রাত ১২টা থেকেই।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।