ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুস্থদের মাঝে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের খাবার বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
দুস্থদের মাঝে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষের খাবার বিতরণ জাতীয় শোক দিবস উপলক্ষে কাঙালি ভোজের আয়োজন করে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড এবং বসুন্ধরা সিটি শপিং মল দোকান মালিক সমিতি। ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গরিব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড এবং বসুন্ধরা সিটি শপিং মল দোকান মালিক সমিতি।

সোমবার (১৫ আগস্ট) দুপুর আড়াইটার দিকে বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেড এবং বসুন্ধরা সিটি শপিং মল দোকান মালিক সমিতি যৌথভাবে ‘জাতীয় শোক দিবস’ উপলক্ষে কাঙালি ভোজের আয়োজন করে।

রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সামনে খাবার বিতরণ করা হয়। খাবার বিতরণ করেন বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের ইনচার্জ মেজর (অব.) মো. মোহসিনুল করিম।



এ সময় আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ হান্নান আজাদ, বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির সহ-সভাপতি ওয়াহিদ মুরাদ, বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) মেজর (অব.) মো. রবিউল ইসলাম, বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির সহ-সভাপতি কার্ত্তিক কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক লিটন হাওলাদার।

এর আগে জাতীয় শোক দিবস উপলক্ষে সকালে বসুন্ধরা সিটি কর্তৃপক্ষ ও বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির যৌথ আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বসুন্ধরা সিটি ডেভেলপমেন্ট লিমিটেডের ইনচার্জ মেজর (অব.) মো. মোহসিনুল করিম বলেন, সারা জাতি আজ শোক দিবস পালন করছে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলার। তিনি এদেশের মানুষকে উজ্জীবিত করেছিলেন স্বাধীনতার জন্যে। আমরা সেজন্য স্বাধীন হয়েছিলাম। তাঁর স্বপ্নের সোনার বাংলা বাস্তব রূপ লাভ করেছিল।

বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির সভাপতি এম এ হান্নান আজাদ বলেন, বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে, গ্রামে গ্রামে শোক দিবস পালন হচ্ছে। বাংলাদেশের মুক্তির পথ রচনা করেছিলেন বঙ্গবন্ধু। ১৯৬২ সালের ছাত্র আন্দোলন, ৬৬ সালে ছয় দফা, উনসত্তরের গণ-অভ্যুত্থানের মধ্যে দিয়ে সত্তরের নির্বাচনে জয় লাভ করেন বঙ্গবন্ধু। তারপর একাত্তরের ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জন করেছিলাম স্বাধীনতা। বঙ্গবন্ধুকে হত্যা করার মাধ্যমে স্বাধীনতাকে ভূলুণ্ঠিত করে এদেশকে পাকিস্তান করার চেষ্টা করেছিল। তিনি বেঁচে থাকলে নতুন নতুন অনেক কিছু পেতাম। বঙ্গবন্ধু অনেক কিছু করে যেতে না পারলেও শেখ হাসিনা পদ্মা সেতুসহ দেশের উন্নয়নে ভূমিকা রেখে চলেছেন।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান স্বাধীনতার পক্ষের মানুষ উল্লেখ করে এম এ হান্নান বলেন, শেখ হাসিনার হাতকে চেয়ারম্যান মহোদয় শক্তিশালী করছেন। তিনি স্বাধীনতার পক্ষে কাজ করে চলেছেন।

বসুন্ধরা সিটি শপিংমল দোকান মালিক সমিতির সহ-সভাপতি ওয়াহিদ মুরাদ বলেন, আদর্শিক স্বপ্ন বাস্তবায়নে আমরা কাজ করবো।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২২
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ