ঢাকা, সোমবার, ১১ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

জাতীয়

চাঁদপুরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
চাঁদপুরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু উদ্ধার কাজ চালাচ্ছে দমকল বাহিনী

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় নির্মাণাধীন বাড়ির সেপটিক ট্যাংকে কাজ করার সময় শ্বাসরুদ্ধ হয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ আগস্ট) সকালে উপজেলার নারায়ণপুর বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।

 

মৃতরা হলেন- লিটন (৪৫) ও আশরাফ (২৭)। দুপুর ১২টায় ফায়ার সার্ভিসের কর্মীরা নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, শুক্রবার সকালে নারায়ণপুর বাজারের পাশে আবুল বাশার নামে এক ব্যক্তির নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে কাজ করছিলেন লিটন ও আশরাফ। কাজ করতে তারা দুজন ট্যাংকের ভেতরে যান। এরপর বেশ কিছুক্ষণ তাদের সাড়াশব্দ না পেয়ে বাড়ির মালিকসহ অন্যরা উঁকি দিয়ে দেখেন যে তারা অচেতন হয়ে পড়েছেন। পরে খবর দেওয়া হলে মতলব দক্ষিণ ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে লিটন ও আশরাফকে মৃত অবস্থায় উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা গেছে, লিটন ও আশরাফ নারায়ণপুর বাজারের পাশের পুটিয়া এলাকার বাসিন্দা। তাদের মধ্যে লিটন ওই ভবনসহ সেপটিক ট্যাংক নির্মাণের ঠিকাদারি নিয়েছিলেন। আর তার সঙ্গে সহযোগী হিসেবে কাজ করছিলেন আশরাফ।

মৃতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa