ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মনোহরদীতে মতবিরোধের জেরে বন্ধুকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
মনোহরদীতে মতবিরোধের জেরে বন্ধুকে কুপিয়ে হত্যা

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে মতবিরোধের জের ধরে আবুল কালাম আজাদ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বন্ধু বিল্লাল হোসেনের (৩৮) বিরুদ্ধে।  

রোববার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় বিল্লালকে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

নিহত আবুল কালাম আজাদ গোতাশিয়া ইউনিয়নের ঠেকেরকান্দা এলাকার আবদুস ছাত্তারের ছেলে। আর আটক বিল্লাল হোসেন একই ইউনিয়নের নামা গোতাশিয়া এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিল্লাল রঙের ঠিকাদারির করেন। তারই সঙ্গে প্রায় পাঁচ বছর ধরে রঙের কাজ করতেন আজাদ। তবে কিছুদিন ধরে দু’জনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে তর্ক চলছিল। আজাদ রোববার দুপুরে বিল্লালের বাড়িতে আসেন। এসময় তারা দু’জন একসঙ্গে দুপুরের খাবার খান। পরে তারা বাড়ি থেকে একটি প্লাস্টিকের চট নিয়ে পাশের বাঁশ ঝাড়ের পাশে গিয়ে বসে আড্ডা দেন। এসময় আজাদ সেখানে শুয়ে ঘুমিয়ে পড়লে বিল্লাল তার গলায় দা দিয়ে কোপ দেন। এতে ঘটনাস্থলেই আজাদ মারা যান। আজাদকে হত্যার পর পালিয়ে না গিয়ে ঘটনাস্থলেই ছিলেন বিল্লাল। পরে স্থানীয়রা তাকে ধরে পুলিশে খবর দেন।

গোতাশিয়া ৬ নং ওয়ার্ডের মেম্বার রতন কবির ফরাজী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে দেখি বিল্লালকে আটকে রেখেছেন এলাকাবাসী। বিল্লাল ও আজাদ বন্ধুর মতোই চলত। বিভিন্ন বিষয়ে তর্কের জের ধরেই এ ঘটনা ঘটানো হয়েছে।

মনোহরদী থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বিল্লালকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিল্লাল জানান, আজাদ তাকে জ্বালাতেন (বিরক্ত করতেন)। যার কারণে বিল্লালের মধ্যে ক্ষোভের জন্ম হয়। এ ক্ষোভ থেকেই তাকে হত্যা করা হয়। তবে তাকে আমরা অধিকতর জিজ্ঞাসা করে ও সব কিছু তদন্ত করে প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, আগস্ট ২১, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।