ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিশু আম্বিয়ার চিকিৎসার দায়িত্ব নিল সমাজকল্যাণ মন্ত্রণালয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
শিশু আম্বিয়ার চিকিৎসার দায়িত্ব নিল সমাজকল্যাণ মন্ত্রণালয়

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে হাইড্রোসেফালাস (মস্তিষ্কে অতিরিক্ত পানি) রোগে আক্রান্ত প্রায় ৪ মাস বয়সী শিশু আম্বিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলম।  

সোমবার (২২ অগাস্ট) বিকেলে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ওই শিশুর চিকিৎসার দায়িত্ব নেওয়ার বিষয়টি জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক উম্মে কুলসুম উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের গোপালনগরে তাদের বাড়িতে গিয়ে আম্বিয়ার বাবা আজিজুল হককে নিশ্চিত করেছেন।

 

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা নুরুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর আশরাফুল ইসলাম, ইউপি সদস্য বশির আহমেদ প্রমুখ।  

উল্লেখ্য, রোববার রাতে স্থানীয় এক সাংবাদিক সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শিশু আম্বিয়ার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করে একটি স্ট্যাটাস দেন। বিষয়টি সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জাহাঙ্গীর আলমের নজরে এলে তিনি উপ-পরিচালক, চাঁপাইনবাবগঞ্জকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।