ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ের ২ মোরটসাইকেলের সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
পঞ্চগড়ের ২ মোরটসাইকেলের সংঘর্ষে নিহত ১ ফাইল ছবি

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নজরুল ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন দুই মোটরসাইকেলের আরও চার আরোহী।

রোববার (২৮ আগস্ট) বিকেলে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের শাহাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল একই ইউনিয়নের ভেদুপাড়া কাঠালী গ্রামের বুদু মিয়ার ছেলে।

আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- একই গ্রামের আশরাফুলের ছেলে হাসিবুল (১৬), রাধাগাঁও এলাকার ইউসুফ আলীর ছেলে সাব্বির (২৮) একই এলাকার জমির উদ্দীনের ছেলে সারোয়ার (৩০)। আহতদের মধ্যে তিনজন বর্তমানে ঠাকুরগাঁও সদর হাসপাতালে চিকিৎসাধীন।  

আহত অপরজন স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি গেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নজরুল ও হাসিবুল একই মোটরসাইকেল করে আটোয়ারী বাজারে যাচ্ছিলেন। পথে শাহাপাড়ায় আটোয়ারী থেকে পঞ্চগড়গামী আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। দ্বিতীয় মোটসাইকেলটিতে তিনজন আরোহী ছিলেন। দুই মোটরসাইকেলের সংঘর্ষে ঘটনাস্থলেই নজরুল মারা যান। এসময় আহত হন দুই মোটরসাইকেলের অপর চার আরোহী। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতের উদ্ধার করে।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বাংলানিউজকে বলেন, নজরুলের মরদেহ উদ্ধার করে আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।