ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাগুরায় হাটের মধ্যে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
মাগুরায় হাটের মধ্যে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

মাগুরা: মাগুরার মহম্মদপুর উপজেলায় হাটের মধ্যে আতর লস্কর (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার বিনোদপুর ইউনিয়নের কানুটিয়া বাজারে এ হামলার ঘটনা ঘটে।

পরে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।  

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিকেল সাড়ে ৪টার দিকে আতর লস্কর দুই গ্রামবাসীর সঙ্গে বাড়ির পাশে কানুটিয়া সাপ্তাহিক হাটে বাজার করছিলেন। এ সময় একদল দুর্বৃত্ত এসে দেশীয় অস্ত্র দিয়ে তাদের এলোপাতাড়ি কোপাতে থাকে।

বিষয়টি দেখে স্থানীয় লোকজন এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে আতর লস্করের মৃত্যু হয়।  

নিহত আতরের বড় ছেলে উজ্জ্বল লস্কর বাংলানিউজকে বলেন, তার বাবা নিরীহ প্রকৃতির মানুষ ছিলেন। গ্রামে ক্ষমতাসীন দলের দুই নেতার মধ্যে আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। গত ইউপি নির্বাচনে মেম্বর প্রার্থী নিয়ে দ্বন্দ্ব চরমে পৌঁছায়। তুচ্ছ ঘটনায় শনিবার (৩ সেপ্টম্বর) গ্রামে দু'পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই বিরোধের জেরে তার বাবাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কয়েকবার তাকে হত্যার হুমকিও দেওয়া হয়।  দিনের বেলা হাটের মধ্যে শত শত লোকের সামনে আমার বাবাকে চিহ্নিত লোকজন নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে। তিনি এই হত্যার বিচার চান।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্রাম্য দলাদলি ও শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবার একটি মামলা করবে বলে জানিয়েছে। মামলা হলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।