ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাবেক ছাত্রলীগ নেতাকে মারধর, ছবি ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
সাবেক ছাত্রলীগ নেতাকে মারধর, ছবি ভাইরাল

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে সাবেক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও যুবলীগ সদস্য হুমায়ুন কবিরের (৪৫) ওপর সন্ত্রাসী হামলা ও মারধর করে আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনার কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

এ ঘটনায় সমালোচনাও হচ্ছে ব্যাপক।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারের ডিবি রোডে হুমায়ুনকে মারধরের ঘটনাটি ঘটে। জানা গেছে, আওয়ামী লীগ নেতা মনির মূহুরীর নেতৃত্বে ফাহাদ, শাহাদাত, রায়হান ও সোহানসহ কথিত যুবলীগ নামধারী সন্ত্রাসীরা হুমায়ুনকে পিটিয়ে মাথায় আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় যুবলীগ নেতাদের অভিযোগ, বাড়ির নির্মাণ কাজের জন্য রড কিনতে গেলে মনির মূহুরীর নেতৃত্বে যুবলীগ নামধারী অনুপ্রবেশকারী সন্ত্রাসীরা হুমায়ুনকে ব্যাপক মারধর করে। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন নেতারা।

বাড়ি নির্মাণে হুমায়ুনের কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করা হয়। সে অর্থ না দেওয়ায় তার ওপর হামলা করা হয়েছে বলে দাবি করা হচ্ছে। হামলাকারীরা সবাই দেলোয়ার বাহিনীর সদস্য বলে দাবি করেছেন স্থানীয় যুবলীগ নেতারা।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গত ৩১ আগস্ট মনির মূহুরীর ওপর হামলা হয়। এ ঘটনায় তিনি হুমায়ুন কবিরকে দায়ী করে থানায় মামলা করেন। মামলার পর আবার হুমায়ুনের ওপর হামলাও চালান নিজের লোকজন নিয়ে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।