ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

১৮ কেজি গাঁজাসহ আটক দুই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
১৮ কেজি গাঁজাসহ আটক দুই

ঢাকা: ঢাকার কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। আটকরা হলেন- মো. সোহাগ (২২) ও আবুল হোসেন (৩০)।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) কেরানীগঞ্জ মডেল থানাধীন কদমতলী চৌরাস্তার মোড় ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবীর সোয়েব জানান, কদমতলী চৌরাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৪ লাখ ৮০ হাজার টাকা মূল্যের ১৬ কেজি গাঁজাসহ সোহাগকে আটক করা হয়।

এছাড়া, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন শুভাঢ্যা এলাকায় অপর এক অভিযানে আনুমানিক ৩৮ হাজার টাকা মূল্যের ১ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ আবুল হোসেনকে আটক করা হয়।

আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে কেরানীগঞ্জসহ আশপাশের এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
পিএম/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।