ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বুড়িচংয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
বুড়িচংয়ে সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

কুমিল্লা: কুমিল্লার বুড়িচং উপজেলায় মো. মনির হোসেন (৩৫) নামে এক ভ্রাম্যমাণ সবজি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।  

রোববার (১১ সেপ্টেম্বর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া এলাকা থেকে ওই ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মনির জেলার দাউদকান্দি পৌরসভার চার নম্বর ওয়ার্ডের আলাউদ্দিনের ছেলে।
 
নিহতের মা রেহেনা বেগম জানান, মনির বুড়িচং উপজেলার নিমসার সবজি বাজার থেকে সবজি কিনে ভ্যানে করে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় মনির তার মায়ের কাছ থেকে দুই হাজার টাকা নিয়ে সবজি কিনতে ভ্যানে করে নিমসার বাজারে যান। এরপর রাতে মনির আর বাড়ি ফেরেননি। রোববার সকালে নিমসার বাজার সংলগ্ন এলাকায় মনিরের মরদেহ পাওয়া যায়।
 
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।