ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাপের ছোবলে বউ-শাশুড়ির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
সাপের ছোবলে বউ-শাশুড়ির মৃত্যু

কুষ্টিয়া: কুষ্টিয়ায় খোকসায় বিষাক্ত সাপের ছোবলে জয়নব বেগম (৪৮) এবং কামরুন্নাহার (২৭) নামে একই পরিবারের দুই নারী নিহত হয়েছেন। তারা দুইজন সম্পর্কে বউ-শাশুড়ি।

সোমবার (১২ সেপ্টেম্বর) দিনগত রাতে খোকসার জয়ন্তীহাজরা এলাকায় নিজ ঘরে তাদের দুজনকে সাপে ছোবল দেয়। পরে মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকালে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন- খোকসার জয়ন্তীহাজরা এলাকার আব্দুস সাত্তারের স্ত্রী জয়নব বেগম এবং তাদের পুত্রবধূ ও হাবিবুল বাশারের স্ত্রী কামরুন্নাহার।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সৈয়দ আশিকুজ্জামান বাংলানিউজকে জানান, সোমবার দিনগত রাতে নিজ ঘরে ঘুমন্ত অবস্থায় কামরুন্নাহারকে সাপে ছোবল দিলে তিনি চিৎকার করে ওঠেন। এ সময় পুত্রবধূর চিৎকারে শ্বাশুড়ি জয়নব বেগম ছুটে আসলে তাকেও সাপে ছোবল দেয়।

তিনি আরও জানান, পরিবারের লোকজন রাতেই তাদের দুইজনকে স্থানীয় সাপুড়ে/ওঝার কাছে নিয়ে যায়। মঙ্গলবার সকালে তাদের শারিরিক অবস্থার অবনতি হলে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে চিকিৎসক তাদের দুইজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। এরপর সকাল ১০টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে কামরুন্নাহারের মৃত্যু হয়। এছাড়া হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নব বেগমের মৃত্যু হয়। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।