ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

বড়শি দিয়ে ধরা ২০ কেজির বোয়াল ৩০ হাজার টাকায় বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
বড়শি দিয়ে ধরা ২০ কেজির বোয়াল ৩০ হাজার টাকায় বিক্রি

ব্রাহ্মণবাড়িয়া: বড়শিতে ধরা পড়া ২০ কেজি ওজনের একটি বোয়াল মাছ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৩০ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর)  এ তথ্য নিশ্চিত করেছেন সোনালী মৎস্য আড়তের মালিক মনোয়ার হোসেন ভূঁইয়া।

জানা গেছে, জেলার নবীনগরের মেঘনা নদী থেকে বড়শি দিয়ে মাছটি ধরেন স্থানীয় এক ব্যক্তি। পরে মাছটি উপজেলার তন্তর বাজারে সোনালী মৎস্য আড়তে ৩০ হাজার টাকায় কসবার এক ব্যবসায়ীর কাছে বিক্রি করা হয়।

সোনালী মৎস্য আড়তের মালিক মনোয়ার হোসেন ভূইয়া বলেন, বাজারে প্রায়ই বিভিন্ন স্থান থেকে বিভিন্ন প্রজাতির ছোট-বড় মাছ আসে। তবে ২০ কেজি ওজনের বোয়াল মাছ আসলেই বিরল। সেটি দেখতে আমার  আড়তের সামনে অনেক মানুষের ভিড় জমে। অনেকেই অনেক দাম বলেছেন। সর্বশেষ কসবা উপজেলার এক ব্যবসায়ী মাছটি ৩০ হাজার টাকায় কিনে নিয়ে যান। এরপর তন্তর বাজারে মাছটি ১৫শ টাকা কেজি ধরে বিক্রি করা হয়।

আখাউড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রওনক জাহান বলেন, স্থানীয় বাজারগুলোতে রুই, কাতল, পাঙ্গাস, মৃগেল, পুঁটি, স্বরপুঁটি, কার্প, তেলাপিয়া, বোয়াল, গ্রাসকার্প, নাইলোটিকাসহ বিভিন্ন প্রজাতির চাষের মাছ নিয়ে আসে বিক্রেতারা। বোয়াল মাছটি অনুকূল পরিবেশে ছিল তাই এতো বড় হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।